October 7, 2024, 2:22 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

টিকলি-নথ পরলেন রণবীর!

টিকলি-নথ পরলেন রণবীর!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মুখে গোঁফ-দাড়ি রয়েছে, মাথায় টুপি। তবে কানে দুল! নাকে নথও রয়েছে। মাথায় টায়রা! চিনতে পারছেন এঁকে? অনেকটা রণবীর কাপূরের মতো দেখতে লাগছে? ঠিকই ধরেছেন। ইনি রণবীরই। তবে এই রূপে কেন!

আসলে স্ন্যাপচ্যাট ফিল্টারের মাধ্যমে এইরূপ হয়েছে রণবীরের। তিনি নিজেই করেছেন এই কা-। তার পরই তা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই মুহূর্তে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করছেন রণবীর। তার ফাকেই সেট থেকে এই কীর্তি করেছেন। এই ছবিতে রণবীরের সঙ্গে দেখা যাবে আলিয়া ভাটকে।

ভারতীয় মিডিয়ার খবর, ছবিতে ‘ড্রাগন’ নামের এক সুপারহিরোর চরিত্রে অভিনয় করবেন রণবীর। যার হাতের তালু থেকে আগুন বেরোয়। এ ছাড়াও বিশেষ কিছু শক্তি রয়েছে ‘ড্রাগন’র।

Share Button

     এ জাতীয় আরো খবর